General

শিবসেনার প্রতিবাদ, মুম্বাই-এ হল না ভারত-পাক ক্রিকেট বৈঠক

xবহু প্রতিক্ষীত ভারত-পাক ক্রিকেট বৈঠক হওয়ার কথা ছিল মুম্বাই-এ। কিন্তু শিবসেনার দাপটে, তা হয়ে উঠছে না। মঙ্গলবার এই বৈঠক বসবে মুম্বাই-এর পরিবর্তে দিল্লিতে। বিসিসিআই প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহর এবং পাকিস্তানের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট শরিয়র খানের মধ্যে এই দ্বিপাক্ষিক বৈঠক হবে।

সোমবার এই বৈঠক মুম্বাই-এ হওয়ার কথা ছিল। কিন্তু শিবসেনার শতাধিক সমর্থক বিসিসিআই-এর (http://www.enewstime.in/?p=974) সদর দপ্তরের সামনে আজ জড়ো হয় এবং বিক্ষোভ দেখাতে শুরু করে। পরে বিক্ষোভকারিরা বিসিসিআই-এর ভেতরে ঢুকো পড়ে এবং শশাঙ্ক মনোহরকে ঘেরাও করে বিক্ষোভ দেখায়।

শিবসেনার বিক্ষোভের প্রেক্ষিতে বিসিসিআই-এর বরিষ্ঠ আধিকারিক এবং আইপিএল-এর চেয়ারম্যান রাজীব শুক্লা জানান, ক্রিকেট সিরিজ নিয়ে ভারত-পাক দ্বিপাক্ষিক বৈঠক বাতিল করা হয়েছে। (http://www.enewstime.in/?p=974) তিনি আরও জানান, পাকিস্তানের শরিয়র খান-এর সাথে সোমবার বিকালে শশাঙ্ক মনোহর-এর কথা হবে এবং মঙ্গলবার দুজনের মধ্যে এই বৈঠক দিল্লিতে হবে।

উল্লেখ্য, গত ডিসেম্বর মাসে পাক ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট শরিয়র খান-কে ভারত ও পাকিস্তানের মধ্যে ক্রিকেট সিরিজ শুরু করার বিষয়ে কথা বলতে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহর আমন্ত্রণ জানিয়েছিলেন। এর আগে, দুবাই-তে আইসিসি’র বৈঠক চলাকালীন পাক ক্রিকেট কর্তাদের সাথে দুদেশের মধ্যে ক্রিকেট সিরিজ নিয়ে আলোচনা করেন বিসিসিআই-এর সেক্রেটারি অনুরাগ ঠাকুর।

Click to comment

You must be logged in to post a comment Login

Leave a Reply



Most Popular

 

 

More Posts
To Top