North East

উপনির্বাচন মনোনয়নপত্র স্ক্রটিনি শেষ: সব প্রার্থী বৈধ

ProMASS, Agartala, Nov 4, 2016: বড়জলা ও খোয়াই বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে মনোনয়নপত্র স্ক্রটিনি শেষে সব ক’জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়েছে। দুটি আসনে মোট পাঁচ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন উপনির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আগামীকাল।

এছাড়া, এডিসি-র ভিলেজ কমিটির দুটি আসনের উপনির্বাচনে পাঁচজন প্রার্থীই প্রতিদ্বন্দিতায় আছেন।গতকাল ছিল এই উপ-নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। রাজ্যনির্বাচন কমিশনের সচিব প্রসেনজিত ভট্টাচার্য জানিয়েছেন, নির্বাচনে কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার করেন নি।

eeeeeeeeeeeeeeee

আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠেয়, এডিসি ভিলেজ কমিটির ২টি আসনের উপনিবার্চনে যাতে সবাই সুষ্ঠুভাবে ভোট গ্রহন পর্বে অংশ নিতে পারে, সেজন্য সরকারী প্রতিষ্ঠান , পাবলিক সেক্টর আন্ডার টেকিং, যে কোন ব্যবসা ও শিল্প প্রতিষ্ঠান অথবা অন্যান্য সংগঠনে কর্মরত সংশ্লিষ্ট ভোটারদের জন্য সবেতন ছুটি ঘোষনা করা হয়েছে। উল্লেখ্য, আগামী ১৯ নভেম্বর, এডিসি-র সাতচাঁদ আর ডি ব্লকের অন্তর্গত সিন্দুকপাথর ভিলেজ কমিটির ৪নং কেন্দ্রের ৬ নং(এস টি) আসনের ও লেফুঙ্গা ব্লকের অন্তর্গত রাজঘাট ভিলেজ কমিটির ৪নং কেন্দ্রের ৫ নং(এস টি) আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।রাজ্য সরকারের অতিরিক্ত সচিব এক বিজ্ঞপ্তিতে আরো জানিয়েছেন, এই দুটি এলাকায় বসবাসরত কোন ভোটার যদি অন্যত্র কোন সরকারী প্রতিষ্ঠান অথবা শিল্প অধিগৃহীত কোন সংস্থায় কর্মরত থাকেন, তিনিও এই সবেতন ছুটি পাবেন। ক্যাজুয়েল এবং ডেইলি ওয়েজেস কর্মীরাও, যারা নির্বাচনী ক্ষেত্রের বাইরে কর্মরত, তারাও এদিন স্থানীয় ছুটির সুবিধা পাবেন।

 

 

 

Click to comment

You must be logged in to post a comment Login

Leave a Reply



Most Popular

 

 

More Posts
To Top